নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনেই দেশে গণতন্ত্র ফিরবে: আমান

0

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনেই দেশে গণতন্ত্র ফিরবে মন্তব্য করে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, এ দেশের জনপ্রিয় নেত্রী, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা করার জন্য এবং দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা গঠন করে নিরপেক্ষ নির্বাচন আদায় করতে আরেকটি সংগ্রাম ও আন্দোলন করতে হবে। সেই আন্দোলন-সংগ্রামের মাধ্যমেই বাংলাদেশে আরেকটি গণঅভ্যুত্থান হবে।

গতকাল বুধবার বিকেলে ঢাকা মহানগর উত্তর বিএনপির ক্যান্টেনমেন্ট থানার ১৫ নম্বর ওয়ার্ড কমিটির সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আমান উল্লাহ আমান বলেন, গণঅভ্যুত্থানের মধ্য দিয়েই দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠিত হবে। সেই সরকারের অধীনেই দেশে গণতন্ত্র ফিরে আসবে।

অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক বলেন, আমাদের সামনে একটিমাত্র পথ খোলা রয়েছে। আর সেটা হলো রাজপথ। সেই রাজপথে ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আতাউর রহমান, আতিকুল ইসলাম মতিন, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসী আহমেদ মিষ্টিসহ বিভিন্ন থানা বিএনপির নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্মেলনে ওয়ার্ড আহ্বায়ক কমিটির সদস্য ও বিভিন্ন ইউনিট কমিটির নেতারা ব্যালটের মাধ্যমে সরাসরি ভোটে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নেতা নির্বাচিত করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com