নারায়ণগঞ্জে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আইনজীবী ফোরামের বিক্ষোভ

0

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়য়ণগঞ্জ জেলা শাখা।

আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালত চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময়ে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেন সংগঠনটির নেতৃবৃন্দরা।

বিক্ষোভ সমাবেশের বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার জন্যে দাবি জানান। তাদের এই দাবি না মানলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে সরকার পতনের হুঁশিয়ারীও জানান আইনজীবী নেতারা। সেইসাথে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তারা।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের সার্বিক তত্ত্বববধানে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

উপস্থিত ছিলেন, সিনিয়র আইনজীবী ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, আড়াইহাজার উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক নয়নের সঞ্চলানায় অনুষ্ঠিত আয়োজনে আরো উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট মশিউর রহমান শাহিন, অ্যাডভোকেট রকিবুল ইসলাম শিমুল, অ্যাডভোকেট রেজা, অ্যাডভোকেট আলম খান, অ্যাডভোকেট জাহিদ হাসান মুক্তা, অ্যাডভোকেট কাওসার আলম চৌধুরী টুটুল, অ্যাডভোকেট সালাহউদ্দিন ভূইয়া সবুজ, অ্যাডভোকেট রোকনউদ্দিন, অ্যাডভোকেট আসমা হেলেন বিথি, অ্যাডভোকেট শেখ আনজুম আহমেদ রিফাত, অ্যাডভোকেট ফজলুর রহমান ফাহিম, অ্যাডভোকেট কেএম সুমন, অ্যাডভোকেট আনিসুর রহমান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com