সংঘর্ষের লাইভ করায় সাংবাদিককে পেটালো ছাত্রলীগ

0

হাইকোর্ট মোড়ে ছাত্রদল ও ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার লাইভ চলাকালে এক সাংবাদিককে মারধর করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রদল মিছিল নিয়ে ক্যাম্পাসের দিকে প্রবেশের চেষ্টা করলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেন। এ ঘটনা লাইভ সম্প্রচার করছিলেন ডেইলি ক্যাম্পাসের নিজস্ব প্রতিবেদক আবির আহমেদ। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে মারধর করে তার মোবাইল ফোন ছিনিয়ে নেন।

ভুক্তভোগী আবির আহমেদ বলেন, ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যে আমি লাইভ সম্প্রচার দিচ্ছিলাম। তখন ছাত্রলীগের নেতাকর্মীরা আমাকে মারধর করে আমার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যান।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকে হাইকোর্ট এলাকার আশপাশে জড়ো হতে থাকেন ছাত্রদলের নেতাকর্মীরা। দুপুর ১২টার দিকে তারা মিছিল বের করেন। মিছিলটি হাইকোর্ট মোড় হয়ে দোয়েল চত্বরের দিকে অগ্রসর হয়। দোয়েল চত্বর এলাকায় আগে থেকেই অবস্থান করছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রদলের মিছিলটি দোয়েল চত্বর এলাকায় পৌঁছালে ছাত্রলীগের বাধার মুখে পড়ে।

এ সময় ছাত্রদল প্রথমে ছাত্রলীগকে ধাওয়া দেয়। ধাওয়া দিয়ে ছাত্রদল কিছুদূর অগ্রসর হয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা পাল্টা ধাওয়া দেন। ছাত্রলীগের পাল্টা ধাওয়ায় ছাত্রদল পিছু হটে। এ সময় ছাত্রলীগর নেতাকর্মীদের হাতে লাঠিসোঁটা, হকিস্টিক ও রড দেখা যায়।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com