না’গঞ্জ জেলা যুবদলের আহবায়কের বাড়িতে সন্ত্রাসীদের সশস্ত্র হামলা ও গুলি বর্ষণ

0

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে সশস্ত্র হামলা চালিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসী। খোকনের দাবি, তারা ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী। এসময় বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণের শব্দ পাওয়া গেছে।

গতকাল রবিবার সন্ধ্যায় মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে নেতাকর্মীরা চলে যাবার পর এ হামলা চালানো হয়।

এসময় সেখানে অবস্থান করা বিএনপি নেতাকর্মীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। তাৎক্ষনিকভাবে আহতদের তথ্য পাওয়া যায়নি। হামলার সময় খোকন বাড়িতে ছিলেন না।

উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন জানান, আমরা আমাদের মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে ফেরার সময় এ হামলা চালানো হয়। ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা খোকনের বাড়ি ঘেঁরাও করে গুলি বর্ষণ, ভাংচুর করা হয়। এসময় তাদের বাধা দিতে গেলে আমাদের নেতাকর্মীরা আহত হয়।

জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন জানান, এ ধরনের ন্যাক্কারজনক হামলার নিন্দা জানানোর ভাষা নেই। আমাদের আমাদের দলের কাউন্সিল করতে গেলেও হামলা হচ্ছে। একদলীয় শাসন পাকাপোক্ত করতে এই অপচেষ্টা কখনোই সফল হবেনা। অপশক্তির বিরুদ্ধে প্রতিবাদ বন্ধ করে প্রতিরোধ শুরু হলে তখন কেউ থামাতে পারবেনা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, আমাকে কেউ জানায়নি। এরকম কোন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

অপরদিকে হামলার ঘটনায় জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com