এই সরকারকে আর সময় দেয়া যাবে না: বকুল

0

সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেছেন, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না। গণআন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারকে উৎখাত করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারকে বারবার সুযোগ দেওয়া হয়েছে। আর কোনো সুযোগ নয়।

রবিবার (২২ মে) বাদ মাগরিব দৌলতপুর মতিউর রহমান অডিটোরিয়ামে খুলনা মহানগরীর ৫নং ওয়ার্ড বিএনপির প্রাথমিক সদস্য ফরম বিতরণ কর্মসূচিতে উদ্ধোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা বলেন, আওয়ামী লীগ সরকারের দীর্ঘ ১৪ বছরের দুর্নীতি আর লুটপাটের কারণে দেশের মানুষ আজ ভাল নেই। দেশের মানুষের দুঃখ দুর্দশা নিয়ে তাদের কোন মাথাব্যথা নেই। দেশের সম্পদকে বিদেশে পাচার করে তারা আবার দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। এই অবস্থায় দেশের মানুষের গণতন্ত্র, বাক স্বাধীনতা এবং ভোটাধিকার ফিরিয়ে আনতে দেশের বৃহত্তম রাজনৈতিকদল হিসেবে বিএনপিকেই দায়িত্ব নিতে হবে। এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারকে বারবার সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু বারবারই এরা দেশের মানুষের সাথে প্রতারণা করেছে।

আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে তারা একটি মিথ্যা মামলায় কারারুদ্ধ করে রেখেছে। যিনি এদেশ থেকে স্বৈরশাসককে হঠিয়ে দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করেছিলেন। নিজেদের কায়েমি স্বার্থ হাসিলের জন্য সেই আপসহীন নেত্রীকেই এই নিশিরাতের অবৈধ সরকার বন্দী করে রেখেছে। এসব আর চলতে দেওয়া যায় না। অচিরেই দেশের ১৭ কোটি জনতাকে সাথে নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে এনে দেশকে আধুনিক আর অর্থনৈতিকভাবে শক্তিশালী করে গড়ে তুলে বিশ্ব দরবারে বাঙ্গালি জাতিকে মাথা উচু করে দাঁড়াতে হবে। আর এরজন্য আগামী দিনে আন্দোলন সংগ্রামে যাই কিছু হোক না কেন তৃণমূল বিএনপিকে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন সংগ্রাম মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকতে হবে।

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এবং দৌলতপুর থানা বিএনপির সাংগঠনিক টিম প্রধান স ম আব্দুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এস এম শফিকুল আলম মনা। কর্মসূচিতে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম জহির। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক একরামুল হক হেলাল, শেখ সাদী। কর্মসূচি সঞ্চালনা করেন খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজ বাবু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুবায়েত হোসেন বাবু, মুরশিদ কামাল, সাজ্জাদ হোসেন তোতন, তারিকুল ইসলাম, শেখ ইমাম হোসেন, আনসার আলী, শরিফুল আনাম, আজিজা খানম এলিজা, বেলায়েত হোসেন, মতলুবুর রহমান মিতুল, সরদার আরব আলী, মোঃ খবিরউদ্দীন, মিজানুর রহমান, মোঃ মাজেদ, বেল্লাল, ইঞ্জিঃ নুর ইসলাম বাচ্চু, রিয়াজ শাহেদ, সৈয়দ মাইনুল ইসলাম, শেখ মোঃ নাজিম প্রমুখ।

এছাড়াও কর্মসূচিতে যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলসহ বিএনপির অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com