ইবি ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধা

0

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এর সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ সহ সারাদেশে ছাত্রদল নেতাকর্মীদের উপর পুলিশি হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল।

আজ সোমবার (২৩ মে) সকাল ১০টায় ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজার থেকে থেকে মিছিলটি বের করে।

এসময় মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে আসলে পুলিশি বাধার সম্মুখীন হয়। বাধাপ্রাপ্ত হয়ে মিছিলটি পুনরায় কুষ্টিয়া খুলনা মহাসড়ক হয়ে শেখ পাড়া বাজারের দিকে চলে যায়।

এসময় সংগঠনটির নেতাকর্মীরা ’অগণতান্ত্রিক সরকার গদি ছাড় গদি ছাড়’ ’ছি ছি হাসিনা লজ্জায় বাঁচিনা’ ’পুলিশের বাঁধা মানিনা মানবোনা’ সন্তাসীদের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাওসহ বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

বিক্ষোভ মিছিলে শাখা ছাত্রদলের আহবায়ক শাহেদ আহম্মেদ ও সদস্য সচিব মাসুদ রুমি মিথুন এর নেতৃত্বে আরো উপস্থিত ছিল যুগ্ম-আহ্বায়ক ওমর শরীফ, আনারুল ইসলাম, রোকন, সোলায়মান চৌধুরী, আহ্বায়ক সদস্য রাফিজ, নুর উদ্দীন, সৌরভ সহপ্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহবায়ক শাহেদ আহম্মেদ বলেন, দখলদার অবৈধ প্রধানমন্ত্রী কর্তৃক সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে যে ধৃষ্টতা দেখিয়েছে এজন্য অবিলম্বে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। সেই সাথে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এর সংগ্রামী সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ সহ সারাদেশে ছাত্রদল নেতাকর্মীদের উপর পুলিশি হামলা- মামলা,গ্রেফতার ও গুম এর অপচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com