পিটিয়ে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনিয়ে নিলো দুষ্কৃতকারীরা

0

মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নেয়ামুল আকনের মনোনয়নপত্র ছিনিয়ে নিয়েছে দুষ্কৃতকারীরা। এ সময় তাদের বাধা দিলে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা দীপক বিশ্বাস, চেয়ারম্যান প্রার্থী ও তার স্ত্রীসহ পাঁচজনকে মারধর করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) বিকেল সাড়ে ৩টার দিকে কালকিনি উপজেলা নির্বাচন অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে।

নির্বাচন কমিশনে দেওয়া লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আগামী ১৫ জুন উপজেলার এনায়েতনগর ও পূর্ব এনায়েতনগরসহ দুই ইউনিয়নে একসঙ্গে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ নির্বাচনে পূর্ব এনায়েতনগর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নেয়ামুল আকন বিকেল সাড়ে ৩টায় কর্মী-সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করতে আসেন। এ সময় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী দলিল উদ্দিন তালুকদারের কর্মী-সমর্থকরা নেয়ামুল আকনকে মনোনয়নপত্র দাখিলে বাধা দেন।

তার মনোনয়নপত্র ছিনিয়ে নিতে গিয়ে হামলা চালান। এ সময় তাদের বাধা দিলে আহত হন উপজেলা রিটানিং কর্মকর্তা দীপক বিশ্বাস, চেয়ারম্যান প্রার্থী নেয়ামুল আকন ও তার স্ত্রী রেহানা বেগমসহ পাঁচজন। এদের মধ্যে কয়েকজনকে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা দীপক বিশ্বাস বলেন, ‘চেয়ারম্যান প্রার্থী নেয়ামুল আকন মনোনয়নপত্র দাখিল করতে এলে কিছু দুষ্কৃতকারী তাকে মারধর করেছে। আমাকেও কিল-ঘুষি মারে। তারা নেয়ামুলের মনোনয়নপত্র ছিনিয়ে নিয়ে গেছেন।’

sy

তিনি বলেন, ‘ঘটনার সময় কালকিনি থানার ওসি উপস্থিত ছিলেন। কিন্তু তার ভূমিকা রহস্যজনক ছিল।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com