মদ খেয়ে সালমানের গায়ে পড়ছেন শেহনাজ!

0

সালমান খানের বোনের বাড়িতে ঈদ পার্টিতে ছিলো তারার মেলা। সেখানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাউত, সোনাক্ষী সিনহা ও জ্যাকুলিনসহ আরও অনেকে। তবে পার্টির যে ঘটনা সবচেয়ে বেশি আলোচিত- তা হলো সালমান ও শেহনাজ গিলের ঘনিষ্ঠতা!

এ নিয়ে অনেকে বিগ বস তারকা শেহনাজের সমালোচনা করেন। আবার অনেকে দাঁড়ান তার পক্ষে। আসলে সালমান খানকে চুমু ও আলিঙ্গন করে আলোচনায় আসেন তিনি। শেহনাজের সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

ওই ভিডিওতে দেখা যায়- ঈদ পার্টি থেকে বেরোনোর সময়ে সাংবাদিকদের সামনে উপস্থিত হন শেহনাজ। এসময় পাশে ছিলেন সালমান। হাসিমুখে ভাইজানের পাশে দাঁড়িয়ে ছবি তোলেন তিনি। শেহনাজ বারবার সালমানকে জড়িয়ে ধরছিলেন। একবার সালমানের এক পাশের গলায় চুমু, আর একবার অন্য পাশের গলায় চুমু দিচ্ছিলেন।

তারপর সালমানের হাত ধরে টানতে টানতে গাড়ি পর্যন্ত নিয়ে যান শেহনাজ। এসময় বলেন, ‘সালমান আমাকে বাড়িতে রেখে আসো।’

তারপর ভাইজানের গাল টিপে গাড়িতে উঠে পড়েন শেহনাজ। আর সালমান তার দিকে তাকিয়ে মিষ্টি হাসেন।

এ দেখে অনেকেই বলাবলি করছেন, তাদের সম্পর্কটা স্রেফ বন্ধুত্ব নয়, এর চেয়ে বেশি কিছু।

আবার অনেকে তো শেহনাজকে গালিগালাজ করতে ছাড়েননি। কেউ বলছেন, ‘এই দুজনই মদ খেয়ে আছেন বলে একে অপরের গায়ে পড়ছেন।’

কারও ধারণা, সিদ্ধার্থের মৃত্যুর পর সালমানের কাছাকাছি যাওয়ার চেষ্টা করছেন শেহনাজ, যাতে কাজ পাওয়া যায়।

অপরদিকে সমালোচনাকারীদের শেহনাজ ভক্তরা বলেছেন, ‘লজ্জা লাগছে আপনাদের কথা শুনে। স্পষ্ট বোঝা যাচ্ছে, ভিড় থেকে রক্ষার জন্য শেহনাজের হাত ধরে রেখেছিলেন সালমান। আর আপনারা শেহনাজকে কথা শোনাচ্ছেন, কারণ তিনি একজন নারী।’

এই ধরনের তর্কবিতর্কের পেছনের কারণ হলো- অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেম ছিলো শেহনাজের।

একসময় তারা বিয়ের কথাও ভেবেছিলেন। কিন্তু গত বছর হঠাৎ মারা যান সিদ্ধার্থ। এতে ভীষণভাবে ভেঙে পড়েন শেহনাজ। তখন তার পাশে দাঁড়ান সালমান খান। মানসিকভাবে তাকে সমর্থন দেন।

এর মধ্যে আবার কিছুদিন আগে শেহনাজকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন ভাইজান। অভিনেতার নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যেতে পারে এই নায়িকাকে।

তবে এসব আলোচনা-সমালোচনা ও গুঞ্জনের বিষয়ে দুজনের কেউ মুখ খোলেননি। তাই আসল ঘটনা জানতে হয়তো আরও বেশ কিছু দিন অপেক্ষা করতে হতে পারে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com