‘তেরে নাম’ সিনেমার নায়িকা সালমানের নামে এ কী বললেন

0

সালমান খানের সঙ্গে ‘তেরে নাম’ সিনেমায় কাজ করেই সবার মনে জায়গা করে নিয়েছিলেন ভূমিকা চাওলা। এরপর অবশ্য বলিউডে হাতেগোনা কিছু ছবিতে দেখা গেছে তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান প্রসঙ্গে ভূমিকা জানান, কোনোভাবেই তিনি তার ‘তেরে নাম’ সহ-অভিনেতার দ্বারা প্রভাবিত হননি। বরং দাবাং খানের সঙ্গে সম্পর্ক ‘ভালো ও আন্তরিক’ বলেই জানান তিনি।

২০০৩ সালে ‘তেরে নাম’ দিয়ে বলিউডে অভিষেক হয় ভূমিকার। বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছিল ছবিটি। ২৪টি নমিনেশন পায়, যার মধ্যে জিতে নেয় ৭টি।

ওই সাক্ষাৎকারে সালমান খান প্রসঙ্গে ভূমিকা জানান, প্রভাবিত করা একটা বড় শব্দ। কোনো ছবি, কোনো গান তোমার উপরে প্রভাব ফেলতে পারে। আমার সঙ্গে সালমানের সম্পর্ক কোনোদিনই অতটা কাছের নয়। আমরা যখন কাজ করেছি, তখন ওর সাথে আমার সম্পর্ক আন্তরিক আর ভালো ছিল। কিন্তু ওর খুব কাছের আমি ছিলাম না কখনোই।

ভূমিকা দাবি করেন, সালমান নিজেই নাকি অনেক বদলে গেছেন।

তিনি বলেন, আমি ওর মধ্যে অনেক বদল দেখতে পাই। এটা অবশ্য বয়সের সঙ্গে সঙ্গে আমাদের সবারই হয়। ২০ বছর বয়সে মানুষ একরকম থাকে, আবার ৩০-এ পা রাখলে আলাদা, ৪০-এ গেলে আলাদা, ৫০-এ আরও আলাদা। তবে সবটাই আমার নিজের ধারণা। বললাম না, ওকে ব্যক্তিগতভাবে চিনি না আমি। শুধু বলতে পারি, মানুষ হিসেবে, একজন শিল্পী হিসেবে ও অনেক বদলেছে বলে দেখে মনে হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com