পাকিস্তানের রাজনৈতিক উত্তাপ লন্ডনেও, মুখোমুখি ইমরান-নওয়াজের সমর্থকরা

0

নানা নাটকীয়তার পর বিরোধীদের অনাস্থা ভোটে পাকিস্তানে ক্ষমতাচ্যুত হয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান। এরই মধ্যে দেশটিতে শুরু হয়েছে নতুন সরকার গঠনের মহড়া। সেই সরকারের নেতৃত্বে থাকতে চলেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শেহবাজ শরিফ।

এই আবহে এবার পাকিস্তানের রাজনৈতিক উত্তাপের গিয়ে পৌঁছল লন্ডনেও। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সমর্থক ও ইমরানের সমর্থকদের মধ্যে মুখোমুখি বিক্ষোভ কর্মসূচির খবর পাওয়া গেল ব্রিটেনের রাজধানী শহর থেকে।

জানা গেছে, নওয়াজ শরিফের বাড়ির বাইরে ইমরান খানের সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করছিল। সেই সময় নওয়াজের সমর্থকরা আনন্দ উদযাপন করছিল। এই সময় দুইপক্ষের উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, লন্ডনে নওয়াজ শরিফের বাসভবনের বাইরে তার সমর্থকরা জড়ো হয় ইমরান খানের ক্ষমতাচ্যুত হওয়ার খবর পেয়ে। এরই মধ্যে ইমরান খানের সমর্থকরাও সেখানে পৌঁছে যায় বিক্ষোভ দেখাতে। ইমরান ভক্তরা পাকিস্তানের পতাকা তুলে ধরে নওয়াজের বিরুদ্ধে স্লোগান তুলতে থাকে। কিছুক্ষণের মধ্যেই দুই পক্ষের মধ্যে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। তাৎক্ষণিক ঘটনা স্থলে পৌঁছায় পুলিশ। এরপর দুই পক্ষের সমর্থকদেরই সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। সূত্র: ডন নিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com