প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান নি‌খোঁজ ডলা‌রের স্ত্রী

0

কান্নাবিজড়িত কণ্ঠে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছেন ময়মনসিংহের ফুলবাড়িয়া ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নিখোঁজ ফিশারি ব্যবসায়ী মেহেদী হাসান ডলারের (৩০) স্ত্রী মুনতাহেনা পিংকি। সোমবার (৪ এ‌প্রিল) জাতীয় প্রেসক্লা‌বের আকরাম খাঁ হ‌লে এক সংবাদ স‌ম্মেল‌নে পিংকি তার স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান।

সংবাদ সম্মেলনে নিখোঁজ ডলারের স্ত্রী বলেন, আমার স্বামী গত ৬ নভেম্বর থেকে ফুলবাড়িয়া উপজেলার ছনকান্দা বটতলা এলাকায় নিজের ফিশারি প্রজেক্ট থেকে বাড়ি ফেরার সময় নিখোঁজ হয়।

তিনি জানান, প্রত্যক্ষদর্শী কয়েকটি সূত্র থেকে জানতে পারি বিকাল ৫টার দিকে একটি সাদা রংয়ের মাইক্রোবাস এবং দুটি মোটরসাইকেল যোগে একদল লোক তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে বিভিন্ন মাধ্যমে খোঁজখবর নিয়েও তাকে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী পিংকি বলেন, আমার স্বামী একজন সুশিক্ষিত এবং প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি শারীরিক ও মানসিকভাবে একজন সুস্থ ব্যক্তি। লেখাপড়া শেষ করে তিনি পারিবারিক ব্যবসায় নিযুক্ত হন।

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে তিনি বলেন, আপনি মানবতার মা, আপনি আমাদের মা, আমার শিশু দুই সন্তানের দিকে তাকিয়ে আমার স্বামীকে ফিরিয়ে আনার ব্যবস্থা করে দিন। দেশনেত্রী শেখ হাসিনা দায়িত্ব নিলে আমার বিশ্বাস, আমার স্বামীকে খুঁজে পাবো।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাদীর আইনজীবী ব্যারিস্টার এম সরোয়ার হোসেন। তিনি বলেন, লোকাল র‍্যাব পুলিশ এ বিষয়ে কোনও সহযোগিতা করেনি। সে যদি কোনও দোষ করে থাকে তাহলে রাষ্ট্রের দায়িত্ব তাকে খুঁজে বের করা।

তিনি বলেন, এ ঘটনা আমি বলছি না দেশের কেউ করেছে। বিদেশি রাষ্ট্রের দাঁড়াও এ ঘটনা ঘটতে পারে। তাই সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলছি। ডলার কে খুঁজে বের করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিন, তার সন্তানদের কাছে ফিরিয়ে দিন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com