স্ত্রী হত্যার অভিযোগ এসআইয়ের বিরুদ্ধে, মরদেহ নিয়ে বিক্ষোভ

0

চট্টগ্রামের হালিশহরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে মিজানুর রহমান জাবেদ নামে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত জাবেদের বিচার দাবিতে মৃত ফাতেমা আক্তার কলির মরদেহ নিয়ে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন স্বজনরা।

রোববার (২৭ মার্চ) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নোয়াখালী প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি হয়। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেওয়া হয়।

অভিযুক্ত মিজানুর রহমান জাবেদ নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুরের বাসিন্দা ও চট্টগ্রামের হালিশহর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। মৃত ফাতেমা আক্তার কলি একই উপজেলার কাদির হানিফ ইউনিয়নের বাসিন্দা। ২০১৪ সালে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বর্তমানে তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

স্বজনদের অভিযোগ, বিয়ের আড়াই বছর পর থেকে জাবেদ অন্য এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। পরকীয়ার প্রতিবাদ করায় কয়েকবার কলিকে মারধরও করেন জাবেদ। এ নিয়ে একাধিকবার পারিবারিক বৈঠকও হয়েছে। সর্বশেষ শুক্রবার (২৫ মার্চ) চট্টগ্রামের হালিশহরস্থ শান্তিবাগের ভাড়া বাসায় কলিকে হত্যা করেন জাবেদ ও তার সহযোগীরা। ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেন কলির স্বজনরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com