ছাত্রলীগ কর্তৃক শিক্ষার্থী নির্যাতনে ছাত্রদলের প্রতিবাদ

0

ঢাকা বিশ্ববিদ্যালয় শেখ মুজিবুর রহমান হলের অপরাধ বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী আবু তালেবসহ সাধারণ শিক্ষার্থীদের উপর ছাত্রলীগ কর্মীদের অত্যাচার-নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রদল।

শনিবার সকালে হল শাখা ছাত্রদলের সভাপতি গাজী মো: সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদউল্লাহ নিরবের স্বাক্ষরকৃত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানান তারা।

বিবৃতিতে বলা হয়, আবু তালিবকে যারা নির্যাতন চালিয়েছে তারা সবাই ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী এবং ছাত্রলীগের হল সভাপতি মেহেদী হাসান শান্ত’র অনুসারী। অবিলম্বে নির্যাতনকারী শান্ত, বাঁধন, শাহাবুদ্দীন ও ফাগুনসহ সকল নির্যাতনকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। আবাসিক হলগুলাতে নির্যাতনের ঘটনা ঢাকা বিশ্ববিদ্যালয় এবং হল প্রশাসনের অযোগ্যতারই প্রমাণ বহন করে। আমরা সব ধরনের নির্যাতন বন্ধের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, ছাত্রলীগের নতুন হল কমিটি হওয়ার পর থেকে প্রতিটি হলেই সাধারণ শিক্ষার্থীদের উপর নির্যাতনের পরিমাণ বেড়ে গেছে এবং প্রশাসন বরাবরের মতো নির্বাক ভূমিকা পালন করছে। আমরা শেখ মুজিবুর রহমান হল ছাত্রদল ছাত্রলীগের নির্যাতনের শিকার আবু তালেবসহ সকল সাধারণ শিক্ষার্থীদের পাশে আছি এবং পাশাপাশি নির্যাতনকারী ছাত্রলীগ কর্মীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com