স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীকে ছুরিকাঘাত

0

নারায়ণগঞ্জে স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীকে ছুরিকাঘাত করেছে এক বখাটে যুবক। এসময় স্বামীকে বাঁচাতে গেলে স্ত্রীও ছুরিকাঘাতে আহত হয়েছেন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বন্দর খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

আহতরা হলেন দীপক শীল (৩০) ও ঝুমকা শীল (২২)। বর্তমানে তারা ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। আহত দীপক বন্দর হাজিপুর এলাকার গোপাল শীলের সন্তান।

আহত দীপক শীল জানান, তিনি এক বছর আগে ঝুমকা শীলকে বিয়ে করেন। এরপর স্ত্রীকে নিয়ে বন্দর খালপাড় এলাকায়ই থাকেন। সেখানে একটি সেলুনের দোকান রয়েছে দীপকের। বুধবার সকালের দিকে তার স্ত্রী ঝুমকা শীল বাইরে বের হলে তাকে উত্ত্যক্ত করে এক যুবক। এ নিয়ে জানতে চাইলে ওই যুবকের সঙ্গে কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে যুবকের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে দীপককে আঘাত করা হয়। এসময় যুবককে বাধা দিতে গেলে দীপকের স্ত্রীকেও ছুরিকাঘাত করা হয়। আশপাশের মানুষে সেখানে ছুটে এলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। দ্রুত আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com