‘আবারো শিক্ষার্থী নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে’

0

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্যার এ এফ রহমান হলে আবারো শিক্ষার্থী নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। বৃহস্পতিবার প্রভোস্ট বরাবর অভিযোগ দিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী। এ ঘটনা তদন্তে দু’সদস্যের একটি কমিতি গঠন করা হয়েছে।

গত ১৫ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলে ২০১৯-২০ শিক্ষাবর্ষের রাষ্টবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোজনুজ্জামান ওই হলের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী মোল্লা তৈমুর রহমানকে গেস্টরুমে নির্যাতন করে। এ ঘটনায় বৃহস্পতিবার প্রভোস্ট বরাবর অভিযোগ দিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী। অভিযুক্ত ছাত্রলীগ কর্মী হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোনেম শাহরিয়ার মুনের অনুসারী। মুন ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের রাজনীতি করেন।

অভিযোগ পত্রে ভুক্তভোগী শিক্ষার্থী উল্লেখ করেন, গত ১৫ ফেব্রুয়ারি আমি হলের মাঠে সিনিয়র ভাইয়ের সাথে কথা বলেছি কেন এ কথা জিজ্ঞেস করে গেস্টরুমে ২০১৯-২০ সেশনের রাষ্টবিজ্ঞান বিভাগের রোকনুজ্জামান রোকন আমাকে সর্বশক্তি দিয়ে চড় মারে। যার ফলে পরবর্তী কয়েক ঘন্টা আমি কানে শুনতে পাইনি ও তীব্র মাথাব্যথায় ভুগতে থাকি। পরবর্তীতে তিনি আমাকে হল থেকে বের করে দেয়ার হুমকি দেয় ও হল প্রশাসনকে জানালে প্রাণনাশের হুমকি দেয়। আমি এক পর্যায়ে ভীত হয়ে মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে ভাইয়ের বাসায় আশ্রয় নিতে চলে যাই। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com