দিনের ভোট রাতে নেওয়ায় ওবায়দুল কাদেরকে লাল কার্ড দেখানোর ঘোষণা কাদের মির্জার

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে লাল কার্ড দেখানো হবে বলে মন্তব্য করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। গতকাল বিকাল পৌনে ৪টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে তার অনুসারী উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীদের সঙ্গে ইউপি নির্বাচন পরবর্তী এক মতবিনিময় সভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। কাদের মির্জা সপ্তম ধাপে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৮টি ইউনিয়নে অনুষ্ঠিত (ইউপি) নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে বলেছেন, ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জের ভোটারদের লাল কার্ড দেখিয়েছেন। আপনাকে লাল কার্ড দেখানো হবে। আপনি স্মরণ রাখবেন ওবায়দুল কাদের সাহেব, আপনি আপনার স্ত্রীর কথায় কোম্পানীগঞ্জের এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছেন।

ওবায়দুল কাদের সাহেব মূলত তার ভাগনেদের জিতানোর জন্য এই পদক্ষেপ নিয়েছেন। ভোটের আগের দিন আমার কাছে খবর এলো তিন ভাগনেকে জিতাতে হবে। এটা ওনার নির্দেশ। ডিসি-এসপিকে বলে দেয়া হয়েছে। তারা সে মোতাবেক কাজ করছে। আমাকে একটা গুরুত্বপূর্ণ জায়গা থেকে বিষয়টা জানানো হয়েছে। ওনার নাকি সিদ্ধান্ত জামাতের তিন প্রার্থীকে হারাতে হবে। এ দু’টি পরিকল্পনা নিয়ে প্রশাসন নির্বাচন শুরু করে।

কাদের মির্জা আরও বলেন, চরফকিরা ইউনিয়নে আগের দিন রাতে ভোট নিয়ে নেয়া হয়েছে। পরের দিন এটা ছিল আইওয়াশ। আগের দিন রাতে প্রশাসন কীভাবে ভোট নেয় আমি দেখছি। ওবায়দুল কাদের দিনের ভোট রাতে এভাবে নিছে আমি দেখছি । তিনি তার ভাগনে রিমনকে ইঙ্গিত করে অভিযোগ করে বলেন, রামপুরে আমার পুরো পরিবারের ইজ্জত হরণ করছে। আমার স্ত্রীকে কয় হোডলনি, আমার ছেলেরে মারছে, আমারে কয় উত্তর দিক থেকে হাগলা আইছি। এভাবে আচরণ করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com