শাবিপ্রবির আন্দোলনে সংহতি জানিয়ে গণঅনশনে ছাত্রদল

0

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর গুলি ও হামলার প্রতিবাদে ও তাদের দাবির প্রতি সংহতি জানিয়ে গণঅনশন কর্মসূচি পালন করছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এই গণঅনশন কর্মসূচি শুরু হয়। যা শেষ হবে বিকেল ৩টায়।

গণঅনশন কর্মসূচিতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমান উল্লাহ আমানসহ সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী এই কর্মসূচিতে অংশ গ্রহণ করেছে।

এর আগে গত রবিবার রাতে দলের সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, আগামী মঙ্গলবার (২৫ জানুয়ারি), দেশের সকল জেলা, মহানগর ও জেলা সমমান শিক্ষা প্রতিষ্ঠান নিজ নিজ জেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত ‘প্রতীকী অনশন’ কর্মসূচি পালন করবে। একইভাবে ছাত্রদলের প্রতিটি উপজেলা, থানা, পৌরসভা ও উপজেলা সমমান শিক্ষা প্রতিষ্ঠান ইউনিট স্ব স্ব উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত ‘প্রতীকী অনশন’ কর্মসূচি পালন করবে।

একইসঙ্গে আগামী ২৮ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতি সংহতি ও তাদের যৌক্তিক দাবির স্বপক্ষে সারাদেশে ছাত্রদলের প্রতিটি ইউনিটে গণস্বাক্ষর সংগ্রহ ও সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচার প্রচারণা কার্যক্রম পরিচালিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com