বান্দরবানে দেশি-বিদেশি অস্ত্রসহ ৪ রোহিঙ্গা আটক

0

বান্দরবানে ছয়টি দেশি ও দুটি বিদেশি অস্ত্রসহ চার রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব-১৫। শুক্রবার (৭ জানুয়ারি) নাইক্ষ্যংছড়ির বালুখালি রাস্তা সংলগ্ন রাবার বাগানের গহীন জঙ্গল থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মোহাম্মদ নূর (৩২), নাজিমুল্লাহ (৩৪) মো. আমান উল্লাহ (২৩) ও মো. খাইরুল আমিন (১৯)।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিনগত গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে রাবার বাগানের গহীন জঙ্গলে অভিযান পরিচালনা করে। শুক্রবার ভোরে সন্দেহজনক চারজনকে হাতেনাতে আটক করা হয়।

তাদের দেহ তল্লাশি করে দুজনের কাছে দুটি দেশি অস্ত্র পাওয়া যায় এবং বাকি দুজনের কাছে দুটি জ্বালানি কাঠের বোঝা পাওয়া যায়। যার একটির মধ্যে একটি বিদেশি পিস্তল একটি স্টেনগান ও একটি দেশীয় অস্ত্র এবং অন্যদের মধ্যে তিনটি দেশীয় অস্ত্র পাওয়া যায়। এসব অস্ত্রের সঙ্গে পাঁচটি ম্যাগজিন, ১৩ রাউন্ড কার্তুজ ও ছয় রাউন্ড খালি খোসা পাওয়া যায়।

আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, অস্ত্রসহ চারজনকে আটকের খবর শুনেছি। তবে র‍্যাবের পক্ষ থেকে আমাদের দাপ্তরিকভাবে কিছুই জানানো হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com