‘গণতন্ত্র হত্যা করে আ.লীগ সরকার ক্ষমতায় এসে বাংলাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে’

0

আওয়ামী লীগ ২০১৪ সালের ৫ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে হত্যা করার প্রতিবাদে মানববন্ধন করেছে রংপুর জেলা বিএনপি। কর্মসূচিতে বিএনপি নেতারা বলেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে মাঠে হয় পুলিশ থাকবে না হয় থাকবে বিএনপি নেতাকর্মীরা।’

বুধবার দুপুরে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ে মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনিসুর রহমান আনিস, শরিফুল ইসলাম ডালেস, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাদল, প্রচার সম্পাদক ফিরোজ আলম, যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান সুমন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোস্তাফিজার রহমান বীপু, কৃষক দলের আহ্বায়ক আনোয়ার সাদাত, মহিলা নেত্রী মমতাজ বেগম রানী, মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাঁচু, মিঠাপুকুর উপজেলা আহ্বায়ক গোলাম রব্বানী, সদস্য সচিব হানিফ সরদার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, গণতন্ত্র হত্যা করে ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে বাংলাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বাংলাদেশের মানুষে আজ অবরুদ্ধ, স্বাধীনতা-সার্বভৌমত্ব বিপন্ন। অবৈধ আওয়ামী লীগ সরকারকে হাত থেকে জনগণ ও দেশকে রক্ষা করতে গণআন্দোলন গড়ে তুলবে বিএনপি।

তারা আরো বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মাঠে থাকবে পুলিশ কিংবা আওয়ামী লীগের পেটোয়া বাহিনী, আর না হয় থাকবে বিএনপি।

মানববন্ধনে জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com