মাফিয়াদের গডমাদার শেখ হাসিনার মুখে দুর্নীতির খোঁটা মানায় না: সোহেল

0

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল বলেছেন, এভারকেয়ার হসপিটালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তাকে তিলে তিলে হত্যা করার জন্যই সাজানো পাতানো মামলায় সাজা দিয়ে নির্জন পরিত্যক্ত কারাগারে পাঠানো হয়েছিল। জামিন পাওয়া তার অধিকার, কিন্ত বিচারপতিদের মাধ্যমে বারবার তার জামিন বাধাগ্রস্থ করা হয়েছে। আওয়ামী লীগের পাতি নেতাদের কাছেও কোটি হাজার কোটি টাকা পাওয়া যায়। অথচ মাত্র দুই কোটি টাকার কথা তুলে শেখ হাসিনা খোঁটা দেন। শেখ হাসিনাকে দুর্নীতির মাফিয়াদের গডমাদার আখ্যায়িত করে সোহেল বলেন, দুর্নীতির মহাসমুদ্রে দাঁড়িয়ে আপনার মুখে এসব কথা মানায় না।

জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল সোমবার খুলনায় অনুষ্ঠিত ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। দুপুর ২টায় নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত এ কর্মসূচি যৌথভাবে আয়োজন করে খুলনা মহানগর ও জেলা ছাত্রদল।

ছাত্রদল প্রতিষ্ঠার দীর্ঘ ইতিহাস ও সংগ্রামের ইতিবৃত্ত তুলে ধরে হাবিব-উন নবী খান সোহেল বলেন, স্বাধীনতা উত্তরকালে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে যখন ছাত্রলীগ ও জাসদ ছাত্রলীগের সন্ত্রাসের রাজনীতি কায়েম হয়েছিল, সেই সময় শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন ছাত্রদল আদর্শবাদী রাজনীতির মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের মনে স্থান করে নেয়। সব ক্যাম্পাসে ছাত্র সংসদ নির্বাচন ছাত্রদলের জয়জয়কার। মাত্র ১৭ জন কর্মী নিয়ে যাত্রা শুরু করা ছাত্রদল আজ এশিযার বৃহত্তম ছাত্র সংগঠন।

সোহেল বলেন, ভোট চুরির মাধ্যমে যারা শেখ হাসিনাকে ক্ষমতায় নিতে পারবেন, তাদের সমন্বয়ে জাতীয় চোর কমিশন গঠন করা হবে। বিগত সংসদ নির্বাচনে রাতের অন্ধকারে চোর ও নাইটগার্ডরা জনগণের ভোট চুরি করে নিয়ে গেছে। তবে আরেকবার সেই চেষ্টা করলে সারা দেশে ছাত্রদলের প্রতিরাধের মুখে এ সরকার পালাবার দরজা খুঁজে পাবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com