গণ আন্দোলনের মাধ্যমে দেশের মানুষ প্রাণ দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করবে: ফারুক

0

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক বিরোধীদলীয় চীপ হুইপ জয়নাল আবেদীন ফারুক বলেছেন রাষ্টপ্রতি ভঙ্গভবনে নাটক করে স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্টের স্ত্রী সাবেক তিন বারের প্রধানমন্ত্রীকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন।

বুধবার ফেনীতে সমাবেশ করতে দেননি, হবিগঞ্জে গুলি করেছেন, নোয়াখালীতে শহর থেকে দুরে ঠেলে দিয়ে সমাবেশ রুখতে পারেননি।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে যাওয়ার সুযোগ করে দেয়া অনুরোধ করছি। তা নাহলে দেশের মানুষ প্রাণ দিয়ে হলে ও গণ আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করবেন ইনশাল্লাহ।

গণতন্ত্রের মুক্তির লড়াইয়ের ডাক আসলে রাজপথে নেমে অধিকার আদায় করতে হবে।

গতকাল বুধবার দুপুরে বেগম জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎকার দাবিতে মাইজদীর অনন্তপুর মাঠে নোয়খালী জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এক জনসভায় প্রধান অথিতি বক্তব্যে একথা বলেন।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন দিপ্তি, কেন্দ্রীয় কমিটির সদস্য মামুনুর রশিদ মামুন, মোস্তাফিজুর করিম, আনু মো: শামিম, মাহাবুবর রহমান।

জেলা বিএনপির নেতা শাহ জাফর উল্লা রাসেল, মাহাবুব আলমগীর আলো, সলিম উল্লা বাহার হিরণ, ভিপি জসিম, বেগমগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি কামাক্ষ্যা চন্দ্র দাস, সোনাইমুড়ী উপজেলা বিএনপি সভাপতি আনোয়ারুল হক কামাল, পৌর বিএনপির সভাপতি ও সাবেক সোনাইমুড়ী পৌর মেয়র মোতাহার হোসেন মানিক, কোম্পানীগঞ্জ উপজেলা আহ্বায়ক নুরুল আমিন শিকদার, বেগমগঞ্জ থানা বিএনপির সহসভাপতি ওমর শরীফ ইমরান সানিয়াত, চৌমুহনী পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, ছাত্র দলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সেক্রেটারি আবু হাছান নোমান প্রমুখ।

প্রধান বক্তা ব্যারিষ্টার মাহাবুব উদ্দিন খোকন বলেন, আমরা মায়ের চিকিৎসা চাই। ৪০১ ধারা আইনের অপব্যাখা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বেগম জিয়া সুস্থ অবস্থায় পায়ে হেটে জেল খানায় গেছেন। আর বের হয়েছেন হুইল চেয়ারে করে। তার এ অসুস্থতার জন্য সরকার দায়ি। এ ভোট চোর সরকার ৩৫ লাখ মামলা করেছে নেতা কর্মীদের বিরুদ্ধে। বেগম জিয়ার বিরুদ্ধে মিথ্যাা মামলা দিয়ে তাকে দন্ডিত করেছে। আর অপপ্রচার করছে তারেক রহমানের বিরুদ্ধে তার বিদেশে টাকা আছে বলে। তারেক রহমানের টাকা কোথায় আছে প্রমাণ করুন।

তিনি অবিলম্বে সরকারের পদত্যাগের দাবি করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com