বৃহস্পতিবার সারাদেশে বিএনপির মানববন্ধন

0

‘ভোটাধিকার হরণের’ তৃতীয় বার্ষিকী পালন উপলক্ষে দেশব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামীকাল বৃহস্পতিবার সারা দেশের মহানগর ও জেলা পর্যায়ে মানবন্ধন কর্মসূচি পালন করবে দলটি।

সোমবার (২৭ ডিসেম্বর) দলটির জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। ওই বৈঠকের বিষয়বস্তু তুলে ধরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার (২৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন।

বিএনপি মহাসচিব বলেন, আগামী ৩০ ডিসেম্বর নিশিরাতে ভোটাধিকার হরণের তৃতীয় বার্ষিকী উপলক্ষে সারাদেশে মহানগর  ও জেলা পর্যায়ের এবং ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

মির্জা ফখরুল বলেন, সভায় সম্প্রতি ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চে অগ্নিকাণ্ডে ৪৫ জনের অগ্নিদগ্ধ হয়ে মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এই ভয়াবহ অগ্নিকাণ্ডে নিখোঁজদের দ্রুত উদ্ধার করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষেকে আহ্বান জানানো হয়। মর্মান্তিক এই দুর্ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দায়ী ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয়।

তিনি বলেন, সভা মনে করে অনির্বাচিত সরকারের সকল স্তরে যে জবাবদিহীহিনতার সংস্কৃতি গড়ে উঠেছে তারই ফলশ্রুতিতে এইভাবে প্রায়ই ভয়াবহ দুর্ঘটনা ঘটছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com