খালেদা জিয়ার সুচিকিৎসায় সরকারই বাধা: এনপিপি

0

২০ দলীয় জোটের অন্যতম শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়া এখন গুরুতর অসুস্থ, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। চিকিৎসকরা বলেছেন, অবিলম্বে তার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু সরকার আইনের দোহাই দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছে না, টালবাহানা করছে। অথচ দেশনেত্রীর বিদেশে যেতে আইনে কোনো বাধা নেই, এখানে সরকারই বাধা। তারা চায় না তিনি সুস্থ হোক, বেঁচে থাকুক।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মতিঝিলে চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এনপিপিতে যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। প্রিন্সিপাল জাকির হোসেন, শ্রমিক নেতা নবী চৌধুরী, অধ্যাপিকা জে.বি চায়না, সাইফুল্লাহ আল আজাদসহ (সাতক্ষীরা) ২০/২৫ জন নেতাকর্মী চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে এনপিপিতে যোগদান করেন।

ড. ফরহাদ বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন চলছে। এ আন্দোলনকে আরও বেগবান করতে হবে। আন্দোলনের মাধ্যমেই দেশনেত্রীর মুক্তি ও বিদেশে চিকিৎসার অনুমতি দিতে সরকারকে বাধ্য করতে হবে। এ সময় নির্দলীয়-নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হবে না বলেও দাবি করেন তিনি।

যোগদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, যুগ্ম-মহাসচিব মো. ফরিদউদ্দিন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com