‘হুদা মার্কা’ কমিশন গড়ার সুযোগ দেবে না বিএনপি

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, রাষ্ট্রপতি সংলাপের নামে পিঠা উৎসবের আয়োজন করেছেন। এ তামাশার সংলাপে বিএনপি যোগ দেবে না।

হুদা মার্কা কমিশন গঠনের কোনো সুযোগ দেবে না বিএনপি।

জনগণ সুযোগ পেলে আওয়ামী লীগে ভোট দেবে না উল্লেখ করে তিনি আরো বলেন, এ সংলাপের মধ্য দিয়ে যে কমিশন গঠন করা হচ্ছে, তা লাথি মেরে ফেলে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যারা ভোট ডাকাতিতে শরিক হতে চায়, তারাই রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে বসতে যাচ্ছে। গণতন্ত্রের মাকে মুক্ত না করে বিএনপি কোনো প্রহসনের নির্বাচনে অংশ নেবে না।

তিনি আরো বলেন, তারেক জিয়া বলেছেন যে টেক ব্যাক বাংলাদেশ। অর্থাৎ বাংলাদেশ উদ্ধার করতে হবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে দেশজুড়ে বিএনপির মাসব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নরসিংদীর চিনিশপুরে বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তারা এসব কথা বলেন।

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, প্রধান বক্তা ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম ভূঞা নিরব, ইঞ্জিনিয়ার ইসরাক হোসেন, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল কাদের ভূঞা জুয়েল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামালসহ বিএনপি ও এর অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com