ফেনীতে ১৪৪ ধারা ভঙ্গ করে বিএনপির বিক্ষোভ

0

ফেনী শহ‌রে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল-সমা‌বেশ করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দলীয় সূত্র জানায়, ২৮ ডিসেম্বর ফেনী ওয়াপদা মাঠে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ ডাক দিয়েছিল জেলা বিএন‌পি। ফেনী ২ আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীর মৃত্যুতে বিএনপি’র সমাবেশ স্থগিত করে। পর দিন বুধবার একই স্থানে সমাবেশের ঘোষণা দেয় বিএনপি।

এদিকে জয়নাল হাজারীর জানাজা ও দাফন শেষ হওয়ার পরপরই জেলা যুবলীগ ফেনী ওয়াপদা মাঠে কর্মী সমাবেশ আহ্বান করে মাইকিং বের ক‌রে।

এদিকে পুলিশের উপস্থিতি ও জেলা প্রশাসনের ১৪৪ ধারা ভঙ্গ করে ফেনী শহরের তাকিয়া রোডে বিক্ষোভ সমাবেশ শুরু করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সভায় জেলা নেতারা ছাড়াও চেয়ারপার্সনের উপ‌দেষ্টা অধ‌্যাপক জয়নাল আবদীন ভি‌পি, ঢাকা মহানগর (দ:)‌ বিএন‌পির সদস‌্য স‌চিব র‌ফিকুল আলম মজনু বক্তব‌্য রা‌খেন।

বিএনপি নেতা আলাল উদ্দিন আলাল জানান, আমরা জয়নাল হাজারীর মৃত্যুতে সম্মান জানিয়ে সমাবেশ স্থগিত করেছি। আর আওয়ামী লীগ বিনা কারণে একই স্থানে সমাবেশ ডাক দেয়। শহরে এত স্থান থাকতে আওয়ামী লীগ উদ্দেশ্যমূলকভাবে এটি করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। এ রিপোর্ট লেখার সময় ম‌হিলা দল শহ‌রে মি‌ছিল কর‌ছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com