দেশে গণতান্ত্রিক সরকার ব্যবস্থা ফিরিয়ে আনতে খালেদা জিয়ার মুক্তির প্রয়োজন: আমীর খসরু

0
বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সাবেক ছাত্রদল নেতা ইলিয়াসের গ্রেফতার বিরোধী দলিয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাষ্ট্রীয় সন্ত্রাসের বহিঃপ্রকাশ। এভাবে গ্রেফতার রহস্যজনক, এর পিছনে কারা জড়িত তা খুঁজে বের করা দরকার।

 

তিনি আরও বলেন, এভাবে গ্রেফতার হয়রানি সাধারণ নাগরিকের নিরাপত্তা নিয়ে হুমকি সম্মুখীন। এই সরকার ভোট ডাকাত সরকার, মাফিয়া সরকার। এই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। দেশে গণতান্ত্রিক সরকার ব্যবস্থা ফিরিয়ে আনার জন্য খালেদা জিয়ার মুক্তির প্রয়োজন বলেও মনে করেন তিনি।

 

গতকাল মঙ্গলবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার চট্টগ্রাম নগরীর সাবেক ছাত্রদল নেতা ইলিয়াস খানের আকবর শাহ থানাস্থ বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎকালে এসব কথা বলেন। এসময় তিনি মেধাবী ছাত্রদল নেতা ইলিয়াসের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মন্জুর আলম চৌধুরী, নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, আকবর শাহ বিএনপির সভাপতি আবদুস সাত্তার সেলিম, সাধারন সম্পাদক মাইনুদ্দিন মাইনু, নুর আকবর কাজল, নগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম, বিএনপি নেতা জমির উদ্দীন, হাবিবুর রহমান, শহিদুল্লাহ বাহার, সিরাজ উদ্দিন, তরিকুল ইসলাম তানভির, হাসান মাহমুদ, মোহাম্মদ তৌসিফ প্রমুখ।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com