খালেদা জিয়াকে নিয়ে ভয়ঙ্কর নীলনকশা করছে আ.লীগ: রিজভী

0
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করতে হবে। খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি। তার মুক্তির মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। খালেদা জিয়াকে মুক্তি না দেওয়া হলে আগামীতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-মাওয়া মহাসড়ক বন্ধ করা হবে। কঠিন করা হবে আন্দোলন। আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হবে।

 

গতকাল মঙ্গলবার বিকেল মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর সেতুর নিচে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে সুচিকিৎসা করানোর দাবিতে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

 

তিনি বলেন, খালেদা জিয়াকে নিয়ে ভয়ঙ্কর নীলনকশা করছে আ.লীগ। শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকতে চায়। ক্ষমতায় থাকতে খালেদা জিয়াকে একমাত্র পথের কাঁটা মনে করছে সে। এজন্য খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে পৃথিবী থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে।

 

মুন্সিগঞ্জ জেলা বিএনপি আয়োজিত এ সভা সঞ্চালনা করেন দলটির জেলা শাখার সদস্য সচিব কামরুজ্জামান রতন। সভাপতিত্ব করেন দলটির জেলা আহ্বায়ক আবদুল হাই। এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আসাদুজ্জামান রিপন, ঢাকা দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী সোহেল, কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী, সদস্য আ ক ম মোজাম্মেল হক, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ইশরাক হোসেনসহ জেলা বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতা-কর্মীরা।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com