দক্ষিণ সিটির ময়লার গাড়ির ধাক্কায় ফের প্রাণহানি

0

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় আরও একজনের প্রাণহানির ঘটনা ঘটছে। বৃহস্পতিবার সকালে রাজধানী সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত ব্যক্তির নাম (৬২) স্বপন কুমার সরকার।

এর আগে, গেল ২৪শে নভেম্বর রাজধানীর গুলিস্তানে দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লাবাহী গাড়ির চাপায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হয়।

পরে তার সহপাঠীরা জানান, লিস্তান হল মার্কেটের সামনের রাস্তায় পায়ে হেঁটে পার হওয়ার সময় গুলিস্তান জিরো পয়েন্টগামী ময়লা পরিবহনের একটি গাড়ি নাঈমকে ধাক্কা দেয়। নাঈমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দোষীদের সর্বোচ্চ শাস্তি এবং নিরাপদ সড়কের দাবিতে রাজপথে নামে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

নটরডেমের শিক্ষার্থীকে ময়লাবাহী গাড়ি চাপা দেয়ার পরদিনই ২৫শে নভেম্বর সোনারগাঁও মোড় থেকে পান্থপথে যাওয়ার রাস্তার সিগন্যালে মোটরসাইকেলে অপেক্ষারত গণমাধ্যম কর্মী কবির খানকে পিষ্ট করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের একটি ময়লাবাহী ট্রাক।

কবির খানকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা গাড়িটিকে ধাওয়া দিলে ট্রাকচালক ও তার সহকারী ট্রাকটি ফেলে পালিয়ে যায়। পরে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com