খালেদা জিয়ার স্থায়ী মুক্তি চাইলো স্পেন বিএনপি

0

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্পেন শাখার উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) স্থানীয় সময় রাত ৯টায় মাদ্রিদের দেশ রেস্তোরাঁয় আয়োজন করা হয় এ অনুষ্ঠানের। সেখানে দাবি জানানো হয়েছে খালেদা জিয়ার স্থায়ী মুক্তি এবং তারেক রহমানের মামলা প্রত্যাহাররের।

স্পেনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও বিএনপি স্পেন শাখার সিনিয়র সহসভাপতি নুর হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন এবং যুগ্ম সচিব আব্দুল আওয়ালের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত বিজয় দিবসের আলোচনায় টেলিকনফারেন্সে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান।

স্পেন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য ও স্পেন বিএনপির সভাপতি মোজাম্মেল হক মনু। প্রধান আলোচকের বক্তব্য দেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও স্পেন বিএনপির সহসভাপতি মোরশেদ আলম তাহের। বিশেষ অতিথির বক্তব্য দেন উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক ও স্পেন বিএনপির সহসভাপতি এসএম আহমেদ মনির, সুহেল আহমেদ সমছু, উদযাপন কমিটির যুগ্ম সচিব ও স্পেন যুবদলের সভাপতি কাজী জসিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে দেন স্পেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির যুগ্ম সচিব শহিদুল ইসলাম, যুবদলের সহসভাপতি পাভেল আহমদ, স্পেন যুবদলের সহসাংগঠনিক সম্পাদক আল আমিন পালোয়ান প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক মিল্টন ভুইয়া কচি, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, যুগ্ম সচিব শাওন আহাম্মেদ, জাসাসের সাবেক সহসভাপতি বিপ্লব, স্পেন বিএনপির সহসাধারণ সম্পাদক এবং আহ্বায়ক কমিটির সদস্য জাকির হোসেন চৌধুরী, স্পেন যুবদলের সাংগঠনিক সম্পাদক সুজন মুন্সি, সহসভাপতি মুজিবুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, প্রচার সম্পাদক ইয়াছিন আরাফাত শুভ, যুবদল নেতা রকোনুজ্জামান, হাবিব আহাম্মেদ, আলামীন পলোয়ান প্রমুখ।

অনুষ্ঠান শেষে মুক্তিযুদ্ধে নিহত শহীদদের আত্মার মাগফিরাত এবং খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্পেন বিএনপির সিনিয়র সহসভাপতি নুর হোসেন পাটোয়ারী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com