লোহার পাইপ দিয়ে পিটিয়ে আ.লীগ নেতার দুই পা ভেঙে দিলো দুর্বৃত্তরা

0

পিরোজপুর সদর উপজেলায় রুহুল আমিন শেখ নামে এক আওয়ামী লীগ নেতার দুই পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রুহুল আমিন শেখ (৪৫) পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও শিকদারমল্লিক ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা যায়, ১১ নভেম্বর শিকদারমল্লিক ইউনিয়ন নির্বাচনে তিনি ৯ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। এ নির্বাচনে তিনি আওয়ামী লীগ সমর্থিত নৌকার চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করেন। এতে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়।

বুধবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সদর উপজেলায় যাচ্ছিলেন আমিন শেখ। এ সময় ২০-২৫ জন লোক তার পথরোধ করেন। তাকে নির্জন জায়গায় নিয়ে লোহার পাইপ ও দেশীয় অস্ত্র দিয়ে মারধর করেন তারা। এতে আমিনের দুই পা ভেঙে যায়। তার কাছে থাকা ২ লাখ টাকা ও কিছু মূল্যবান কাগজপত্রও ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। কিছু সময় পর স্থানীয় কিছু লোকজন তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. তন্ময় মজুমদার বলেন, হাসপাতালে নিয়ে আসা ইউপি সদস্য রুহুল আমিন শেখের দুই পা শক্ত কিছুর আঘাতে ভেঙে গেছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা মো. মাসুদুজ্জামান বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com