খালেদা জিয়ার চিকিৎসা থেকে জনগণের দৃষ্টি সরাতেই প্রতিমন্ত্রীকে দিয়ে নারী বিদ্বেষী মন্তব্য: সালাম

0

‘সারাদেশের মানুষ যখন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য ও সুচিকিৎসা নিয়ে উদ্বিগ্ন তখনই খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার বিষয়টি থেকে জনগণের দৃষ্টি সরাতেই প্রতিমন্ত্রী মুরাদকে দিয়ে সরকারের সর্বোচ্চ পর্যায়ের নির্দেশে একের পর এক উস্কানীমূলক, বর্ণবাদী ও নারী বিদ্বেষী মন্তব্য করানো হচ্ছে’ বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলেরর সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

গতকাল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয় ভাসানী ভবনের মিলনায়তনে শাহবাগ থানাধীন ২১ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।

তিনি আরও বলেন, এসব করে এই সরকার পার পাবে না, জনগণ আজ জেগে উঠেছে। সারাদেশ আজ ক্ষোভে উত্তাল, অবিলম্বে দেশনেত্রীকে সুচিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার ব্যবস্থা না করলে সরকার পতনের এক দফা আন্দোলন শুরু হবে। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে পাড়ায়-মহল্লায় সংগঠিত হওয়ার অনুরোধ জানিয়ে বলেন, অনেক হয়েছে, আর কোন অন্যায়-অবিচার মেনে নেয়া যাবে না। দেশ, গণতন্ত্র এবং গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে নামতে হবে। এর কোন বিকল্প নেই।

সাংগঠনিক পূণর্গঠন কার্যক্রমের অংশ হিসেবে আজ ৬ ডিসেম্বর ২০২১, সোমবার সাংগঠনিক টীম-২ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক ইউনুস মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য আব্দুল হান্নান, এ্যাডভোকেট মকবুল হোসেন সরদার, শেখ মোহাম্মদ আলী চায়না, জাহাঙ্গীর হোসেন পাটোয়ারীসহ ঢাকা মহানগর দক্ষিণ ও স্থানীয় নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com