শরীয়তপুরে মহিলা দলের কর্মী সম্মেল অনুষ্ঠিত

0

জাতীয়তাবাদী মহিলাদল শরীয়তপুর জেলা শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় জেলা মহিলাদলের উদ্যোগে শরীয়তপুর সদরের আঙ্গারিয়ায় জেলা বিএনপির সাবেক সহসভাপতি আজিজুল হক মোল্যার বাসভনে এই সম্মেলনের আয়োজন করা হয়।

জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা আল-আসমাউল হোসনার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবি জানিয়ে বক্তব্য রাখেন, মহিলাদল কেন্দ্রীয় কমিটির সসভাপতি, ফরিদপুর বিভাগীয় আহবায়ক, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি ইয়াসমিন আরা হক। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, মহিলাদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক চৌধুরী নায়েব ইউসুফ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা বিএনপির সহসভাপতি আলহাজ সিরাজুল হক মোল্যা, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম কাশেম, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক তানজিমুল হাসান কায়েস।

অন্যান্যদের মধ্যে মহিলাদল নেত্রী শাহিদা আক্তার, নুরজাহান আক্তার, কান্তা আক্তার, নিপা আক্তার, বিলকিস বেগম, শাহনাজ মৃধা বক্তব্য রাখেন।

সম্মেলন শেষে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া-মুনাজাত করেন নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com