প্রতিমন্ত্রী মুরাদের বক্তব্য ‘নারী বিদ্বেষী, কুরুচিপূর্ণ ও অবমাননাকর’

0

নারী বিদ্বেষী, বর্ণবাদী, বিকৃত, যৌন হয়রানীমূলক বক্তব্য দেওয়ায় তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানকে অপসারণ করার দা‌বি জা‌নি‌য়ে‌ছে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম।

সোমবার (৬ ডিসেম্বর) গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম এর কেন্দ্রীয় সভাপতি নারী নেত্রী রওশন আরা রুশা এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী শম্পা বসু এ দাবি করেন।

বিবৃতিতে নেতারা বলেন, তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান অনলাইন আলোচনায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালদো জিয়া, তার ছেলে তারেক রহমান, নাতনি জায়মা রহমান সম্পর্কে অত্যন্ত অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন যা নারী বিদ্বেষী, বর্ণবাদী, বিকৃতরুচী সম্পন্ন ও যৌন হয়রানীমূলক। এসব মন্তব্য থেকে বোঝা যায় ভীষণ বিকৃত মানসকিতার অধিকারী এই সাংসদ।

নেতারা আরও বলেন, নারী বিদ্বেষী বক্তব্যের জন্য ইতিপূর্বে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে জেলে যেতে হলেও ডাক্তার মুরাদকে কেন এখনও আইনের আওতায় আনা হচ্ছে না? এতে করে জনমনে প্রশ্ন জাগা স্বাভাবিক, তাহলে কি মুরাদ হাসান রাষ্ট্র এবং সরকারের প্রশ্রয়েই এ ধরনের মন্তব্য, বক্তব্য, বিবৃতি দিয়ে চলেছেন?

জনগণের এসব প্রশ্ন নিরসন করতে নেতারা অবিলম্বে মুরাদ হাসানের মন্ত্রীত্ব ও সংসদ সদস্য পদসহ সকল ধরনের সাংবিধানিক পদ থেকে অপসারণ দাবি করেন। সাথে সাথে এমন একটি দায়িত্বশীল পদে অবস্থান করে নারী বিদ্বেষী মন্তব্য করার জন্য শাস্তির আওতায় আনার দাবি জানান তারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com