নয়াপল্টনে তথ্যপ্রতিমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ

0

গুরুতর অসুস্থ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসা সুযোগ এবং তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কাকরাইল মোড় পর্যন্ত এই মিছিল হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী।

এসময় রুহুল কবির রিজভী জিয়া পরিবার নিয়ে ডা. মুরাদ হাসানের অরুচিকর ও শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানান।

এসময় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা আমিনুল ইসলাম, আকরামুল হাসান, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিঞা, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, কেন্দ্রীয় সদস্য মাহাবুব আলম সিকদার, ঢাকা জেলার আহ্বায়ক মোখলেছুর রহমান খান ইলিয়াস শাহী, রুহুল আমিন, তানভীর মোহাম্মদ সেন্টু, মোঃ হারুন অর রশিদ, আবদুর রাজ্জাক ফরাজী, পারভেজ হাজারী, আরিফ হোসেন অপু, নারায়নগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক এইচ এম হোসেন, মির আলী, সবুজ, ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মেহবুব মাসুম শান্ত, ওমর ফারুক কাওসার, মশিউর রহমান রনি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কাজী জিয়াউদ্দিন বাসেত, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এছাড়াও তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে নারী বিদ্বেষী আখ্যা দিয়ে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে জিয়া পরিবার নিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে তার কুশপুত্তলিকা দাহ করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন─ ঢাকা দক্ষিণ যুবদলের গোলাম মাওলা শাহিন, খন্দকার এনামুল হক এনামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com