খালেদা জিয়া বিদেশে গেলে স্লো পয়জনিং ধরা পড়বে?

0

আওয়ামী লীগ প্রতিবারই ষড়যন্ত্র করে এদেশে ক্ষমতায় এসেছে, অন্যদিকে বিএনপি বিপুল ভোটের জনপ্রিয়তা নিয়ে ক্ষমতায় এসে জনকল্যাণে গণতন্ত্র সুরক্ষায় কাজ করেছে। তাদের মত দিনের ভোট রাতে করে ক্ষমতায় আসে নাই। অবৈধ খুনি আর লুটেরা সরকার নির্বাচনকে ভয় পায়। দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার সুযোগসহ মুক্তির দাবিতে গতকাল শুক্রবার বিকেলে মহানগরীর জেলা স্কুল মাঠে বরিশাল বিভাগীয় সমাবেশে বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মির্জা আব্বাস বলেন, খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিলে তাকে যে বিষ প্রয়োগ করা হয়েছে তা প্রকাশ পেয়ে যাবে বলেই সরকার অনুমতি দিচ্ছেন না। তিনি বলেন, এই শেখ হাসিনা সরকারের কাছে কোন কিছু দাবি করে লাভ নেই। শেখ হাসিনা নিজেই কানে শোনে না বলে দেশের মানুষের কথা তিনি শুনতে পান না বলেও উল্লেখ করেন মির্জা আব্বাস।

তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, পুলিশি ক্ষমতা দিয়ে বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেন না। এতই জনপ্রিয়তা থাকলে ভোটের মাঠের লড়াইয়ে আসারও আহবান জানান মির্জা আব্বাস। তিনি বলেন, এদেশে আওয়ামী লীগ ছিল না, ছিল বাকশালের একদলীয় শাসন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্রের জন্য আওয়ামী লীগকে রাজনীতি করার অধিকার তৈরি করে দিয়েছিলের বলেও উল্লেখ করেন মির্জা আব্বাস।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com