দেশে গণতান্ত্রিক সরকার না থাকার কারণে খালেদা জিয়া সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে: শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশে গণতান্ত্রিক সরকার না থাকার কারণে বেগম খালেদা জিয়া সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। স্বাধীনতার ৫০ বছর অতিক্রম হলেও যে মূলমন্ত্র নিয়ে এদেশের মানুষ পরাধীনতার হাত থেকে দেশকে স্বাধীন করেছে। আজ সেই স্বাধীন দেশে গণতন্ত্রের লেশমাত্র নেই। দেশে গণতান্ত্রিক সরকার নেই আছে একদলীয় সরকার। আর দেশে গণতান্ত্রিক সরকার না থাকায়, দেশে গণতন্ত্র নেই, মানবাধিকার নেই, ভোটাধিকার নেই, জনগণের শেষ আশ্রয়স্থল আইনের শাসনও নেই। দীর্ঘ এক যুগ এর অধিক কাল একদলীয়ভাবে শাসন করছে অনির্বাচিত এই সরকার। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া তিন তিনবারের প্রধানমন্ত্রী হয়েও তিনি সরকারের প্রতিহিংসার কারণে বিদেশে সুচিকিৎসা নিতে পারছে না।

আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে নিয়মিত হাজিরা ও মামলার শুনানি শেষে বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া খুব জরুরী। কিন্তু সরকারের প্রতিহিংসা পরায়ণ নীতির কারণে আজ বেগম খালেদা জিয়া সুচিকিৎসা থেকে বঞ্চিত। এই ধরনের প্রতিহিংসাপরায়ণ নীতি এই দেশেই প্রথম। আমরা এখনো আশা করি, সরকার তার অবস্থান থেকে ফিরে আসবে এবং বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাবে।

এ সময় আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এনামুল হক, এডভোকেট আব্দুস সাত্তার, এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, এডভোকেট তারেক আহমেদ, এডভোকেট ইফতেখার মহসিন, এডভোকেট আহমদ কামরুল ইসলাম সাজ্জাদ, এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট শাহীন, এডভোকেট তৌহিদুল ইসলাম তুহিন, এডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, এডভোকেট এরফান, এডভোকেট জায়েদ বিন রশিদ, এডভোকেট হিমেল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com