কারাগারে খালেদা জিয়াকে দেয়া হয়নি তাঁর পর্যাপ্ত চিকিৎসা: সালাম

0

‘শারীরিকভাবে মারাত্মক অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে দেয়া হয়নি তাঁর পর্যাপ্ত চিকিৎসা। ধীরে ধীরে চিকিৎসাধীন অবস্থায় তাঁকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা চলছে। সরকারপ্রধান সহ মন্ত্রী-নেতারা একেকজন একেক রকম বক্তব্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। আসলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার পথে বড় অন্তরায় হচ্ছে সরকার’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, সরকার যদি চিকিৎসার জন্য মুক্তি ও বিদেশ যাত্রার অনুমতি না দেয়-তবে সরকারের পতন আন্দোলন করবে দেশের জাতীয়তাবাদী জনগণ।

আজ (০২ ডিসেম্বর)  বৃহস্পতিবার বিকেল ৩টায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয় ভাসানী ভবনে পল্টন থানাধীন ১৩ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড কমিটি সমূহ পুণর্গঠনের লক্ষ্যে গঠিত সাংগঠনিক টীম-১ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। বক্তব্য রাখেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক এস কে সিকান্দার কাদির, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য লোকমান হোসেন ফকির, এস এম আব্বাস, শামছুল হুদা কাজল, ফজলে রুবাইয়াত পাপ্পু, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব খন্দকার এনামুল হক সহ মহানগর ও স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।

প্রধান বক্তার বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, আমাদের নেত্রীর মুক্তি ও চিকিৎসা ব্যতিত এই মূহুর্তে আমাদের মাথায় অন্য কোন চিন্তা নেই। দেশনেত্রীর মুক্তি ও চিকিৎসার জন্য নিজেদের বুকের রক্তে রাজপথ রঞ্জিত করতে বিএনপি নেতাকর্মী তথা জাতীয়তাবাদী শক্তি প্রস্তুত রয়েছে। আমরা আশা করবো-সরকার আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশ পাঠানোর উদ্যোগ গ্রহণ করবে। নইলে দেশনেত্রীর অনাকাঙ্খিত কিছ ঘটলে এর দায় এড়াতে পারবে না সরকার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com