জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে স্বৈরচারী সরকারের পতন ঘটাতে হবে: দুদু

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বিদেশে সুচিকিৎসার জন্য পাঠাতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে নামতে হবে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন,‘রাজপথে নামা ছাড়া কোনো বিকল্প নেই। এখন আমাদের আর বসে থাকলে চলবে না। আন্দোলনের জন্য রাজপথে নামতে হবে।’

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে নগরীর ধর্মসাগর পাড়স্থ দক্ষিণ জেলার বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে কুমিল্লা বিভাগীয় সমাবেশ আয়োজন করে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি।

শামসুজ্জামান দুদু বলেন, রাজপথে আন্দোলনের মাধ্যমে স্বৈরচারী সরকারের পতন ঘটাতে হবে, এ সরকার বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বিদেশে চিকিৎসা নিতে বাধা দিচ্ছে। অতীতে বহু স্বৈরাচারী সরকারে পতন হয়েছে, এ সরকারেরও হবে।

এ সময় সমাবেশে কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন অর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলর আবুল খায়ের ভূঁইয়া। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লায় বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া। কুমিল্লা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদসহ প্রমুখ।

এর আগে দুপুরে বিএনপির বিভিন্ন জেলা ও উপজেলার থেকে সমাবেশস্থলে একত্রিত হয়ে বেগম খালেদা জিয়া নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com