সরকারের প্রতিবন্ধকতায় খালেদা জিয়ার কিছু হলে জনগণ বসে থাকবে না: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকার বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। বেগম খালেদা জিয়াকে রাজনীতি, নির্বাচন থেকে ষড়যন্ত্রমুলক ভাবে দূরে রাখার পর এখন দুনিয়া থেকে সরিয়ে দিতে সুচিকিৎসার জন্য বিদেশে যাবার ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না।

গতকাল ময়মনসিংহের নতুনবাজারে শিশু একাডেমি মাঠে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবীতে ময়মনসিংহ উত্তর, দক্ষিণ এবং মহানগর বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গণ অনশন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

তিনি বলেন, গণতন্ত্র, ভোটের অধিকার হরণকরে আওয়ামী লীগ কর্তৃত্ববাদী শাসন কায়েম করে আবারও ভিন্ন কৌশলে প্রহসনের নির্বাচন করে করতে চায়। এ পথে বেগম খালেদা জিয়াকে পথের কাঁটা মনে করে তাঁকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায়।

এমরান সালেহ প্রিন্স বলেন, আল্লাহ না করুন, সরকারের এই প্রতিবন্ধকতায় দেশনেত্রীর জীবনের কিছু হলে জনগণ বসে থাকবে না। সরকার দায়ী থাকবে। প্রধানমন্ত্রী মানবিকতার কথা শোনায়, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দয়া না করলে তিনি দেশে ফিরতে পারতেন না, আওয়ামী লীগ স্ব নামে রাজনীতি করতে পারতো না। আর এখন শহীদ জিয়ার নামে অপবাদ দিয়ে, তাঁর স্ত্রীর জীবন বিপন্ন করে তারা মানবিকতার সবক দেয়। তিনি বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সমর্থক,শুভানুধ্যায়ীদের প্রতি মানসিক, সাংগঠনিক প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে বলেন, আজকের গণ অনশনের মাধ্যমে বিএনপি মাঠে নেমেছে। গণতন্ত্র ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরব না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com