সরকার আইনের দোহায় দিয়ে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা গ্রহণের সুযোগ দিচ্ছে না: শামা ওবায়েদ

0

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়ায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ মন্তব্য করেন। নগরকান্দা উপজেলা বিএনপি, নগরকান্দা পৌর বিএনপি ও অঙ্গ-সংগঠনের আয়োজনে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শামা ওবায়েদ বলেন, দেশের একজন নাগরিক হিসেবে, সুচিকিৎসার সুযোগ পাওয়ার অধিকার তার রয়েছে। কিন্তু সরকার আইনের দোহায় দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা গ্রহণের সুযোগ দিচ্ছে না। এ সময় তিনি খালেদা জিয়ার সুচিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।

বিএনপির এই নেত্রী বলেন, সরকার চাল, তেলসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধি করায় দেশের সাধারণ মানুষ খুবই কষ্টে আছেন। দেশের মানুষের মুখে এখন হাসি নেই, মনে সুখ নাই। এ সরকারের আমলে দেশের মানুষের কোনো নিরাপত্তা নেই। আন্দোলনের মাধ্যমে দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে এনে, বিএনপিকে ক্ষমতায় আনতে পারলেই, উন্নত দেশ গড়া সম্ভব হবে।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, সহ-সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা জিল্লুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি আলিমুজ্জামান সেলু, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন হেলাল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com