খালেদা জিয়াকে জীবন থেকে সরিয়ে দেয়ার চক্রান্ত চলছে: ফখরুল

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, অনেক বেশি অসুস্থ। আমি ঠিক আপনাদের বলে বোঝাতে পারব না। গতরাতে তিনি প্রথম সিসিইউ বেড থেকে হুইল চেয়ারে বসেছেন। তিনি অত্যন্ত দুর্বল অবস্থায় আছেন। আমরা জানি ,আজকে দেশনেত্রী খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরিয়ে দেওয়ার জন্য ভয়াবহ চক্রান্ত চলছে। এখন তাকে তার জীবন থেকেও সরিয়ে দেয়ার চক্রান্ত শুরু হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ তাআলা তাকে যেন সুস্থতা দান করেন। এটা শুধু বিএনপি’র জন্য নয়,তার পরিবারের জন্য নয়, এই বাংলাদেশের ১৬ কোটি স্বাধীনতাকামী মানুষের জন্য তাকে আমাদের বড় প্রয়োজন। তিনি হচ্ছেন সেই নেত্রী যিনি গণতন্ত্রের জন্য হেমিলনের বংশীবাদকের মত সারাটা জীবন ভরে সংগ্রাম করেছেন।

বিএনপি মহাসচিব বলেন, এই সরকার আমাদের সব অধিকারগুলোকে হরণ করে নিয়েছে। আজকে আমরা একটা বড় জায়গায়, খোলা জায়গায় তার জন্য দোয়া করার অনুমতি পাই না। আজকে সভা-সমাবেশ  করার অনুমতি পাই না। কারণ এই ফ্যাসিস্ট সরকার জানে, আজকে যদি আমরা জনগণকে সঙ্গে নিয়ে বের হই দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির প্রশ্নে আজকের সমস্ত দেশ উজ্জীবিত হবে। চিকিৎসকরা ইতিমধ্যে বলেছেন, তার অনেক ধরনের অসুখ। সত্যিকার অর্থে তাকে যদি সুস্থ করতে হয় তাহলে এদেশে সে ধরনের কোন অ্যাডভান্স মেডিকেল সেন্টার নেই । এই জন্য বারবার সরকারকে বলা হয়েছে ,পরিবার থেকে আবেদন করা হয়েছে, অন্তত মানবতার স্বার্থে তাকে বাইরে যাওয়ার সুযোগ দেওয়া হোক। আমরা বারবার বলছি, কিন্তু তাকে সে সুযোগ দেওয়া হচ্ছে না ।

মির্জা ফখরুল বলেন, আমরা পত্রিকায় দেখেছি  তার তার পরিবারের পক্ষ থেকে আবারও আবেদন করা হয়েছে। আমরা আবারও আহ্বান জানাচ্ছি সরকারকে, অবিলম্বে তাকে বাইরে চিকিৎসা করার সুযোগ দেওয়া হোক ।কারণ তিনি গণতন্ত্রের নেত্রী। তার যদি কিছু হয়ে যায় তার সব দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। আমরা আশা করব আপনাদের শুভ  বুদ্ধির উদয় হোক। আপনারা দয়া করে মানবতার স্বার্থে’ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেন।

আজকের সারা দেশে বেগম খালেদা জিয়ার জন্য দোয়া চাওয়া হচ্ছে। আমরা জানি, প্রতিটি গ্রামে বাড়িতে তার জন্য দোয়া হচ্ছে, সদগা দিচ্ছে। আমরা দোয়া করি, তিনি যেন আবার আমাদের মাঝে ফিরে আসতে পারেন সেই কামনা করি।

এ সময় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম ও আমানউল্লাহ আমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com