‘রাজীবের শূন্যতা পূরণ হওয়ার নয়’

0

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াসীমুল বারী রাজীব ছিলেন একজন শক্তিমান অভিনেতা, দক্ষ সংগঠক ও রাজনীতিবিদ। তার শূন্যতা পূরণ হওয়ার নয়।

রোববার (১৪ নভেম্বর) রাজীবের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটির আহ্বায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন এ কথা বলেন।

নেতৃদ্বয় বলেন, ওয়াসীমুল বারী রাজীব ছিলেন একজন শক্তিমান অভিনেতা, দক্ষ সংগঠক ও রাজনীতিবিদ। জাতীয়তাবাদী দর্শন ধারণ করে বিএনপির অঙ্গ সংগঠন জাসাসের রাজনীতিতে জড়িত ছিলেন তিনি। প্রয়াত ওয়াসীমুল বারী রাজীব অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। খল অভিনেতা হলেও নানা চরিত্রে অভিনয় করে তিনি অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা।

তারা বলেন, প্রয়াত ওয়াসীমুল বারী রাজীব বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালকও ছিলেন। তার শূন্যতা পূরণ হওয়ার নয়। খ্যাতিমান এ অভিনেতা ও রাজনীতিককে দেশবাসী চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

নেতৃদ্বয় প্রয়াত ওয়াসীমুল বারী রাজীবের রুহের মাগফিরাত কামনা করেন এবং ভক্ত, গুণগ্রাহী, শুভানুধ্যায়ীসহ সবার কাছে দোয়া কামনা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com