‌‘বংশানুক্রমিক রাজনীতিবিদদের জনসেবার মর্ম বোঝা অসম্ভব’

0

সম্প্রতি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছিলেন, সংশোধিত নাগরিকত্ব আইন ও এনআরসির বিরুদ্ধে বিক্ষোভের সময়ে উত্তরপ্রদেশে হিংসায় যারা জড়িত ছিল, তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করে বদলা নেবে রাজ্য সরকার। কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর পাল্টা বক্তব্য, কোন মুখ্যমন্ত্রীর মুখে এই ধরনের বদলা নেওয়ার কথা এই প্রথম শোনা গেল। যোগী অবশ্য পাল্টা যুক্তি দিয়ে বলেছেন, বংশানুক্রমে রাজনীতি করেন যারা, তাদের পক্ষে জনসেবার মর্ম বোঝা সম্ভব নয়।-খবর আনন্দবাজার

দুদিন আগেই উত্তরপ্রদেশ পুলিশের হাতে হেনস্থা হওয়ার অভিযোগ এনেছিলেন প্রিয়ঙ্কা। তিনি বলেন, সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে আটক বিক্ষোভকারীর বাড়িতে যাওয়ার সময়ে তার গলা টিপে ধরেছিল পুলিশ। সেই অভিযোগ পুলিশ খারিজ করেছে এবং বিজেপি বিষয়টিকে নাটক হিসেবে তুলে ধরলেও যোগীর বিরুদ্ধে আক্রমণ থামাননি কংগ্রেসের উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা।

আদিত্যনাথের ‘বদলা’ মন্তব্যের সমালোচনা করে প্রিয়াঙ্কা খোঁচা দিয়ে বলেছিলেন, যোগী আদিত্যনাথ গেরুয়া বসন পরেন। সেটা দেশের ধর্মীয় ও আধ্যাত্মিক চেতনার অঙ্গ। গেরুয়া হিন্দু ধর্মের প্রতীক। যোগীর উচিত সেই ধর্ম অবলম্বন করা। যেখানে হিংসা বা বদলার কোনও জায়গা নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com