আওয়ামী লুটেরা সরকারের জন্য এদেশ স্বাধীন হয়নি: মির্জা আব্বাস

0

আওয়ামী লুটেরা সরকারের জন্য এদেশ স্বাধীন হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শুক্রবার (৫ নভেম্বর) বিএনপি’র সাবেক ভাইস-চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার সর্বশেষ  মেয়র, মরহুম সাদেক হোসেন খোকার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক স্মরণ সভায় তিনি মন্তব্য করেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

জ্বালানির মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত সরকারের সমালোচনা করে বিএনপি সরকারের সাবেক এই মন্ত্রী বলেন, কিছুদিনের ব্যবধানে  সরকার তেলের দাম ডিজেলের দাম বাড়িয়ে দিল তাও আবার ১৫  টাকা। এদিকে ভারতে তেলের দাম কমানো হয়েছে । বিষয়টা বুঝতে পেরেছেন? এই লুটেরা সরকারের জন্য এদেশ স্বাধীন করা হয় নাই। আমার ভয় হয়। এদেশ স্বাধীন থাকবে তো? নাকি হায়দ্রাবাদ সিকিমের মত হয়ে যাবে।

সরকারের পতন ঘটাতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, যদি আমরা সংঘবদ্ধ হতে না পারি তাহলে আমাদের দলের যেমন ক্ষতি হবে তেমনি দেশের ক্ষতি হবে। অপরদিকে আমরা আন্দোলন বেগবান করতে পারবোনা। তাই আসুন ঐক্যবদ্ধ হই এবং এই সরকারকে পতন করি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং সদস্য-সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাপা সভাপতি লুৎফর রহমান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন,  বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন , সংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দর রহিম, সাদেক হোসেন খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন  প্রমুখ বক্তৃতা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com