আ’লীগ নেতারা ক্ষমতার জোরে বড় বড় কথা বলেন: সালাম

0

ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা ক্ষমতার জোরে বড় বড় কথা বলেন বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

শুক্রবার (৫ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে জাতীয়তাবাদী টেক্সটাইল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-জেটেব আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

আব্দুস সালাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারেক রহমানকে বলেন সাহস থাকলে দেশে আসতে। ১৯৭১ সালে আপনার (শেখ হাসিনা) চাচা যখন আপনার বাবাকে হত্যা করলো, তখন সাহস করে দেশে আসেন নাই কেন? আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছেন মেরে ফেলার জন্য। বিএনপির নেতৃত্বে আন্দোলন করে আপনাকে গদি থেকে নামিয়ে তারপরে তারেক রহমান দেশে আসবেন। আপনি তারেক রহমানকে ফাঁসিতে ঝুলাবেন, সেটা ভুলে যান।

তিনি বলেন, দেশের প্রতিটি পেশাজীবী সংগঠন এক হয়ে এ সরকারকে নামাতে হবে। তারপরে একটি নিরপেক্ষ সরকার গঠন করে নির্বাচন করা হবে। তবেই বেগম জিয়া বেরিয়ে আসবেন। তিনি বের হলে গণতন্ত্রও মুক্ত হবে।

আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. ফখরুল আলমের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মাহবুব উদ্দিন খোকন, টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক আহমেদ আজম খান, কৃষক দলের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল ও বিএনপির কেন্দ্রীয় নেতা শামীমুর রহমান শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com