আ.লীগের কারণেই চোরেরা প্রশ্রয় পা‌চ্ছে, বিনিময়ে তারা কমিশন খাচ্ছে: আলাল

0

আওয়ামী লী‌গের উ‌দ্দেশ্য বিএনপি’র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলা‌দে‌শে যে কাজ করেছেন হিসাব দেওয়ার জন্য তৈরি হন।

সোমবার (১ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা জেলা বিএনপি আয়োজিত দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, এ সরকারের আমলে জিনিসপত্রের দাম যখন বাড়ে তখন সেটা বাড়তে থাকে। আরো বাড়ানোর পরিকল্পনা তারা করছে। একটা সময় আসবে এর সব হিসাব এই সরকারকে দিতে হবে।

তিনি বলেন, বাণিজ্যমন্ত্রী যখন মিটিংয়ে বসেন তখন বলেন আমি কি ব্যবসায়ী নাকি মন্ত্রী? একথা বল‌লে জিনিসপত্রের দাম বাড়বে না কমবে? পরিকল্পনা মন্ত্রী বলেন কচুরিপানা যদি গরুতে খেতে পারে তাহলে মানুষ কেন খেতে পারবে না। আবার কৃষিমন্ত্রী বলেন এত চাল খাওয়া যাবেনা। ৪০০ গ্রাম করে চাল খাই আমরা এটা কে কমিয়ে ২০০ গ্রামে আনতে হবে। এই যে বাণী তারা দিচ্ছে এই কারণে চোরেরা প্রশ্রয় পা‌চ্ছে আর তারা কমিশন পাচ্ছেন।

যুবদলের সাবেক সভাপতি বলেন, প্রত্যেকটা জিনিসের দাম বাড়ছে। দাম কমার কোনো লক্ষণ নেই।

আওয়ামী লীগের উদ্দেশে বিএনপির শীর্ষস্থানীয় নেতা বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের পরে অনেক জায়গায় অনেক গ্রামে অনেক বাড়িতে ঝাণ্ডা উঠেছিল এবং সেখানে লেখা ছিল এখানে কোন রাজাকার নাই। আওয়ামী লীগকে সেই কথা স্মরণ করিয়ে দিতে চাই আপনারা থামেন। যদি না থামেন বাংলাদেশে এমন অবস্থা তৈরি হবে। সারা বাংলাদেশের প্রত্যেক বাড়িতে বাড়িতে প্রত্যেক এলাকায় ঝাণ্ডা উঠিয়ে লিখে দিতে হবে এখানে কোন আওয়ামী লীগ নাই। যে কাজ করেছেন হিসাব দেওয়ার জন্য তৈরি হন।

মানববন্ধনে আরো উপস্থিত─ ছিলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ন মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালাম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com