এবার ক্ষমতা হারালে ৪২ বছরেও আওয়ামী লীগের নাম নেওয়ার লোক থাকবে না: গয়েশ্বর

0

এবার ক্ষমতা হারালে ৪২ বছরেও আওয়ামী লীগের নাম নেওয়ার লোক থাকবে না বলে মন্তব্য করেছেনবিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার (১ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে ‘জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ’ আয়োজিত প্রতিবাদে সভায় তিনি এ মন্তব্য করেন। বিএনপির ভাইস-চেয়ারম্যান সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী বরকত উল্লাহ বুলুসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এ সভার আয়োজন করা হয়।

সম্প্রতি দেশজুড়ে যে হামলা হয়েছে তা রাজনৈতিক, এটা কোনো সাম্প্রদায়িক দাঙ্গা নয় উল্লেখ করে গয়েশ্বর বলেন, মিথ্যা মামলা দিয়ে পুলিশকে টাকা কামনার সুযোগ করে দিয়েছে সরকার। পুলিশ সোর্স অব ইনকাম বাড়াতে চায় বলে নানা ঘটনা ঘটিয়ে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দিচ্ছে, গ্রেফতার করছে। বিশ্বের কোনো দেশে এমন সরকার নেই— কর্মকর্তাদের ঘুষ দেয়। কিন্তু বাংলাদেশে আছে। নির্বাচনের আগে তাদের হাজার হাজার কোটি টাকা ঘুষ দেওয়া হয়েছে। ওসিদের ঘুষ দিয়েছে। তিনি বলেন, জিনিস দাম বাড়িয়ে দিয়ে অর্থ লুটপাট করা হয়, উন্নয়নে নামে লুট করে দেশ থেকে ১০ লাখ কোটি টাকা পাচার করেছে তারা।

বিএনপির এ নেতা বলেন, বাংলাদেশে কোনো জঙ্গিবাদ বা মৌলবাদ নেই। সব এ সরকারের নাটক। শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে সব করা হয়। দেশের মানুষ নিষ্ঠার সঙ্গে তাদের ধর্ম পালন করে আসছে। মৌলবাদের তকমা দিয়ে জাতিকে অপমান করা হয়েছে।

তিনি আরও বলেন, বরকত উল্লাহ বুলু বা বিএনপি কোনো হামলা করেনি। এটা শেখ হাসিনা জানে, পুলিশ জানে, সাধারণ মানুষও জানে। এসব নাটক মানুষ বিশ্বাস করে না। এবার ক্ষমতা হারালে ৪২ বছর আওয়ামী লীগের নাম নেওয়ার লোক থাকবে না। তাই বলি নাটক বন্ধ করুন।

সভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com