বগুড়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক ব্যবসায়ী ছিনতাই

0

বগুড়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিয়েছেন তার পরিবারের সদস্যরা। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশ সদস্যসহ দুইজন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া শহরতলীর ছোট কুমিড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কয়েকদিন আগে সদর ফাঁড়ি পুলিশ ছোট কুমিড়া গ্রামের আজিজুলের মেয়ে শম্পাকে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার করে। ওই মামলার আসামি শম্পার স্বামীকে গ্রেফতারের জন্য রোববার রাতে সদর পুলিশ ফাঁড়ির একটি টিম ছোট কুমিড়া গ্রামে যায়। সেখানে পুলিশ শম্পার স্বামীকে না পেয়ে তার ভাই পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী শয়নকে আটক করে। এসময় তার পরিবারের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে মারধর করে শয়নকে ছিনিয়ে নেন।

মাদক ব্যবসায়ীদের হামলায় সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই নাসিম ও পুলিশের সোর্স সাবেক পুলিশ সদস্য আব্দুল মান্নান আহত হন। আহতদের মধ্যে আব্দুল মান্নানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তাজমিলুর রহমান বলেন, কাউকে আটকের আগেই তারা পুলিশের সোর্স মান্নানের ওপর হামলা চালায়। ওই পরিবারের সবাই মাদক ব্যবসায়ী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com