আ.লীগ সরকার একের পর এক ইস্যু তৈরি করছে: টুকু

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বর্তমান সরকার নির্বাচন ও রাজনীতি থেকে মানুষের নজর ভিন্ন খাতে ব্যস্ত রাখতে চায়। আর এ জন্য সরকার একের পর এক ইস্যু তৈরি করছে।

তিনি বলেন, সম্প্রতি বিভিন্ন স্থাপনায় হামলা-ভাঙচুরের মতো ঘটনা সরকারের সাজানো নাটক। তারা নিজেরাই একের পর এক ঘটনা ঘটায়, এরপর দায় চাপায় বিএনপির ওপর।

রোববার (৩১ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) নারী অধিকার ফোরাম আয়োজিত গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, আমি ভারতীয় চ্যানেলগুলো ফলো করি। তারা বাংলাদেশের এই মন্দিরে হামলা নিয়ে নানা কথা বলে। শেষে বলে বাংলাদেশের প্রধানমন্ত্রী এ ব্যাপারে কার্যকরী পদক্ষেপ নিয়েছেন। তারা কী কার্যকরী পদক্ষেপের কথা বলে?

নিত্যপণ্যের দাম বাড়িয়ে সরকারের নেতা-মন্ত্রীরা ফায়দা নেন মন্তব্য করে বিএনপির এ নেতা বলেন, ঢাকা শহরে অনেক মানুষ একবেলা খেয়ে দিন কাটাচ্ছে। আপনারা বলেন মানুষ না খেয়ে থাকে না। বাজারে গিয়ে দেখেন জিনিসের দাম কতো। বাজারে জিনিসের দাম বেড়েছে। এই পয়সা কার পকেটে যাচ্ছে? সব তাদের দলের নেতাদের পকেটে যাচ্ছে।

টুকু আরও বলেন, এই সরকারকে বাংলাদেশের মানুষ পছন্দ করে না। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এখনই আমাদের আন্দোলন শুরু করতে হবে। সময় থাকতেই পদক্ষেপ নিতে হবে।

বৈঠকে সভাপতিত্ব করেন নারী ও শিশু অধিকার ফোরামের আহ্বায়ক বেগম সেলিমা রহমান। প্রধান আলোচক ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া বিএনপির কেন্দ্রীয় নেতারা এবং দেশের বিভিন্ন পর্যায়ের রাজনীতিক ও পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com