শেখ হাসিনা শক্তিশালী হলে মানুষকে ভিন্নদিকে প্রবাহিত করার চেষ্টা চালাতো না: গয়েশ্বর

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, “শেখ হাসিনা শক্তিশালী নয়। যদি শক্তিশালী হতো, তাহলে নানা ধরনের ইস্যু তৈরি করে মানুষকে ভিন্নদিকে প্রবাহিত করার চেষ্টা চালাতো না। বাংলাদেশে শেখ হাসিনার মতো কোনো দুর্বল সরকার কখনই আসেনি।

রোববার (৩১ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নারী অধিকার ফোরাম আয়োজিত গোল টেবিল বৈঠকে প্রধান আলোচকের বক্তব্যে তিনি একথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই হামলা কোনো সাম্প্রদায়িক নয়। এটা রাজনৈতিক হামলা। সাম্প্রদায়িক বলে এটাকে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, সরকার বলে, তারা তদন্ত কমিটি গঠন করেছে। আসলে এই তদন্তের কিছুই হবে না। কোনো বিচারও হবে না। যে ওসি কোরআন পেলেন, তাকে কেন জিজ্ঞাসাবাদ করা হলো না।

গয়েশ্বর আরও বলেন, আমাদের সবকিছু বাদ দিয়ে এক দিকে মনোনিবেশ করা উচিত। সেটা হলো শেখ হাসিনার পতন। কারণ, বর্তমান সরকারের পতন না হলে কোনো সমস্যারই সমাধান হবে না। আমাদের হাতে আর সময় নেই। কালক্ষেপণ না করে রাজপথে নেমে যেতে নেতাকর্মীদের আহ্বান করেন তিনি।

ফোরামের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর সঞ্চালনায় গোলটেবিল বৈঠকে আরো উপস্থিত ছিলেন─ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com